Tech News

List Of All Sekiro Bosses In Order

সোলস-এর মতো গেমগুলি তাদের কঠিন গেমপ্লে এবং সবচেয়ে কঠিন কর্তাদের জন্য সুপরিচিত এবং সেকিরো: শ্যাডোস ডাই টুয়েসও এর ব্যতিক্রম নয়। সোলস সিরিজের কিছু কঠিনতম বসের সাথে, প্রথম প্রচেষ্টায় সেকিরো বসদের পরাজিত করার সম্ভাবনা খুব কম।

অনেক চেষ্টা করার পরে এবং অবশেষে সেকিরোতে সবচেয়ে কঠিন বসকে পরাজিত করার পরেও গেমটি অত্যন্ত ফলপ্রসূ বোধ করে। সফ্টওয়্যার স্টুডিও একটি দ্রুত-গতির অ্যাকশন ফ্যান্টাসি জগতে অসুবিধার মতো আত্মার ভারসাম্য বজায় রাখার একটি অসাধারণ কাজ করেছে।

অন্ধকার আত্মার বিপরীতে, যা একটি ধীর এবং স্থির যুদ্ধের দৃষ্টিকোণ থেকে বেশি, সেকিরো দ্রুত-গতির এবং আনন্দদায়ক লড়াইয়ের দিকে বেশি ঝুঁকে পড়ে যা খেলোয়াড়দের দ্রুত কাজ করার দাবি করে।

সব সেকিরো বসস ইন অর্ডার

সেকিরোতে সমস্ত বসের সাথে, আমি তাদের পরাজিত করার জন্য টিপস এবং কৌশলও প্রদান করব। যেকোন বসকে পরাজিত করা সহজ হয়ে যায় একবার যখন আপনি ডিফ্লেক্টিং এবং প্যারি করার শিল্পে দক্ষতা অর্জন করেন। সঠিক বসের জন্য সঠিক আইটেম এবং অস্ত্র শিল্প ব্যবহার করা যুদ্ধের জোয়ারও পরিবর্তন করে।

আপনি যেভাবেই খেলুন না কেন, শেষ পর্যন্ত লড়াইয়ের উপায় শিখতে অনেক ট্রায়াল এবং ত্রুটি লাগে, কারণ প্রতিটি বসের আলাদা লড়াইয়ের স্টাইল থাকে। এখানে আপনি মুখোমুখি হবেন প্রতিটি বস এবং তাদের সাথে ডিল করার টিপস।

গিউবু মাসতাকা ওনিওয়া

জিউবু-মাসাতাকা-ওনিওয়া

একটি ঘোড়ায় চড়ে এবং আপনার দিকে ফুসফুস করার সময় সে তার নাম চিৎকার করে। সেকিরোর প্রথম বস তার লম্বা হ্যালবার্ড দিয়ে আপনাকে দ্রুত আক্রমণ করবে।

তাকে একটি ঘোড়ায় আরোহণ করা হয়েছে তাই তার আক্রমণকে বিচ্যুত করতে এবং পরে আঘাত করার জন্য প্রস্তুত থাকুন। আপনি তাকে আপনার চারপাশে তার ঘোড়া চালাতে লক করার কারণে তিনি কিছুটা আক্রমণাত্মক।

আপনি যদি হিট-এন্ড-রান ব্যক্তি হন তবে গ্র্যাপলিং হুক আক্রমণ আপনাকে নিরাপদ দূরত্ব থেকে আক্রমণ করতে সহায়তা করবে। আমি গিউবুর সাথে লড়াই করার পরামর্শ দিচ্ছি কারণ এটি করলে আপনার প্যারি দক্ষতা আরও কঠিন বস লড়াইয়ে ব্যবহার করার জন্য বৃদ্ধি পাবে।

লেডি বাটারফ্লাই

লেডি-বাটারফ্লাই

আপনি হিরাতা এস্টেট স্মৃতি এলাকায় তার মুখোমুখি হবেন। তিনি একজন ঐচ্ছিক বস, তাই তার সাথে লড়াই করা বা লড়াই এড়িয়ে যাওয়া আপনার পছন্দ।

তার সাথে লড়াই করার জন্য, আপনার কাঠের স্তম্ভের সুবিধা ব্যবহার করা উচিত কারণ সে আপনার পথে প্রজেক্টাইল নিক্ষেপ করবে। তাকে মোকাবেলা করার সর্বোত্তম উপায় হ’ল ডজ এবং আক্রমণ করা। একটি আঘাত আক্রমণ এবং ডান বাম ডানে ডজ এবং তাকে আবার আঘাত. এদিক-ওদিক এড়িয়ে চলা এবং আক্রমণ করার এই ক্রমাগত প্রক্রিয়া তাকে বিভ্রান্ত করে তুলবে এবং আপনি ধীরে ধীরে কিন্তু ধীরে ধীরে তার স্বাস্থ্যকে শূন্যে নামিয়ে দেবেন।

একবার সে বাতাসে উঠে গেলে, তাকে কুনাই ব্যবহার করে নামিয়ে আনুন কিন্তু যতক্ষণ না সে মাটিতে না থাকে ততক্ষণ খুব কাছে যাবেন না।

তার দ্বিতীয় পর্বে, তিনি তার ছায়া মিনিয়নদের ডেকে পাঠাবেন। এখানেই আপনি আপনার স্ন্যাপ বীজ ব্যবহার করেন এবং তাদের অদৃশ্য করে দেন। একবার তারা চলে গেলে, আপনি বসের উপর ফোকাস করতে পারেন। সে এখন প্রজাপতিদের ডেকে পাঠাবে তোমার দিকে নিক্ষেপ করার জন্য। আপনার সংযম হারাবেন না এবং লুকিয়ে ও ডজ করতে এগিয়ে যান। এটি একটি ধীর প্রক্রিয়া, তবে এটি মারা যাওয়া এবং পুনরাবৃত্তি করার চেয়ে ভাল।

জেনিচিরো আশিনা

জেনিচিরো-আশিনা

জেনিচিরো আশিনার সাথে লড়াই করা তরবারির নাচের মতো। তিনি দ্রুত এবং দ্বিতীয় যুদ্ধ শুরু হবে আপনাকে আক্রমণ করবে. আপনি যদি মনে করেন যে লড়াইটি খুব চ্যালেঞ্জিং, আপনি আরও অন্বেষণ করতে পারেন এবং আরও ভাল আইটেম এবং কাউন্টার নিয়ে ফিরে আসতে পারেন।

আপনি যতটা আক্রমণ করতে পারেন ততটা ডজ করতে হবে। প্রতিরক্ষার চিন্তা না করে আক্রমণ করলে আপনি নিহত হবেন। আপনাকে তার চালগুলি পড়তে হবে এবং সামান্য পরিবর্তনে আক্রমণ করতে হবে। ধীরে ধীরে কিন্তু ধীরে ধীরে তার স্বাস্থ্যের অবনতি ঘটবে।

দ্বিতীয় পর্বে সে একটু আগ্রাসী হয়ে ওঠে। প্রথম প্রচেষ্টায় তাকে পরাজিত করা কঠিন কারণ দ্বিতীয় পর্বে তার আক্রমণ পরিবর্তন হয়। আপনাকে অবশ্যই তাকে কাছে রাখতে হবে এবং পোস্টার মিটার এবং কাউন্টার বাড়াতে তার আক্রমণকে প্যারি করতে হবে।

ফোল্ডিং স্ক্রিন বানর

ফোল্ডিং স্ক্রিন বানর

সেনপাউ মন্দিরের ইলুসিভ হলে চারটি বানরকে হত্যা করতে হবে। অদৃশ্য সাদা বানর, বেগুনি বানর, কমলা বানর এবং সবুজ বানর।

আপনি যদি কোনো বানরকে তাড়া করেন, তাদের অবস্থান পুনরায় সেট করতে ঘণ্টাটি ব্যবহার করুন এবং আপনি এখন যেখানে আপনি প্রথম সম্মুখীন হয়েছেন সেখানে তাদের দেখতে পাবেন। আপনাকে বিভ্রান্ত করার জন্য অন্যান্য বানর রয়েছে তবে চারটি বানর সহ তাদের পরাজিত করা সহজ। এটি একটি লুকোচুরি খেলা যুদ্ধ আরো.

গার্ডিয়ান এপ

অভিভাবক- Ape

এটা তার আক্রমণ প্রতিহত করার জন্য তার যুদ্ধের উপায় শেখার সময়. তিনি বন্য এবং ক্ষিপ্ত এবং তিনি আপনাকে পেয়ে গেলে আপনাকে শ্বাস নিতে দেবেন না, তাই দূরত্ব বজায় রাখুন এবং তার চালগুলি শিখুন।

আপনার আতশবাজি সজ্জিত করুন কারণ আপনি এটি প্রায়শই এখানে ব্যবহার করতে যাচ্ছেন। তিনি দ্রুত, তাই যখনই আপনি পরিবর্তন পাবেন তখনই আপনাকে তার দৃষ্টির বাইরে দৌড়াতে হবে এবং আক্রমণ করতে হবে।

সে আপনার দিকে পার্টি করবে এবং আপনার দিকে তার মলত্যাগ করবে। যদি, কোন সুযোগে, আপনি তার কাছাকাছি থাকেন, তাকে কিছুক্ষণের জন্য স্তব্ধ করার জন্য একটি আতশবাজি ব্যবহার করুন। এটি আপনাকে কয়েকটি হিট অবতরণ করার জন্য যথেষ্ট সময় দেবে। আপনি তার পোপ স্ল্যাম আক্রমণকে ফাঁকি দেওয়ার পরেই আতশবাজি মুক্ত করতে পারেন।

তার দ্বিতীয় পর্যায় যেখানে সে একটি বিশাল তলোয়ার চালাবে এবং তার গর্জন দিয়ে আপনাকে আক্রমণ করবে। গর্জন অনেক ক্ষতি করবে, তাই সতর্ক থাকুন। এটি একটি ধীর হিট-এন্ড-রান প্রক্রিয়া, কিন্তু সতর্ক থাকুন, এবং আপনি বসকে পরাজিত করবেন।

মাথাবিহীন বানর

মস্তকহীন-বানর

যখন আপনি কোনোভাবে গার্ডিয়ান এপকে হত্যা করেন এবং আপনি বুঝতে পারেন যে দুটি অতিরিক্ত বনমানুষ আপনাকে পরাজিত করতে হবে। যাইহোক, এটি একটি ঐচ্ছিক বস এবং সম্পূর্ণরূপে এড়িয়ে যাওয়া যেতে পারে।

কিন্তু আপনি যদি গার্ডিয়ানকে হত্যা করার পরে বেশ সাহসী বোধ করেন এবং দ্বিতীয় ম্যাচ চান, তাহলে আপনি আশিনা ডেপথে যেতে পারেন এবং আপনি তাকে খুঁজে পাবেন।

দ্বিতীয় পর্বে, সে তার বানর বন্ধুকে ডাকবে, এবং আপনি এখন একই সাথে উভয়ের সাথে লড়াই করছেন। শুধু তার বন্ধুর উপর ফোকাস করুন এবং মাথাবিহীন বনমানুষের সাথে ডিল করার আগে তাকে হত্যা করুন।

তার আক্রমণগুলি গার্ডিয়ান এপের দ্বিতীয় পর্বের মতো, তাই আপনি একই পদ্ধতি ব্যবহার করতে পারেন যা আপনি গার্ডিয়ান এপে ব্যবহার করেছিলেন।

কলুষিত সন্ন্যাসী বিভ্রম

কলুষিত-সন্ন্যাসী-ভ্রম

অন্য সকলের মধ্যে সবচেয়ে সহজ বস যদি আপনার কাছে তাকে আক্রমণ থেকে বিভ্রান্ত করার জন্য সঠিক আইটেম থাকে। স্ন্যাপ বীজের মতো আইটেমগুলি ব্যবহার করুন যা সন্ন্যাসীর স্বাস্থ্যের ক্ষতি করবে, যেখানে মুষ্টিভর ছাই এবং আতশবাজি তাকে বিভ্রান্ত করবে এবং আপনি আরও বেশি আঘাত হানতে পারেন।

দুর্নীতিগ্রস্ত শুধুমাত্র একটি স্বাস্থ্য বার আছে, তাই তার কোন দ্বিতীয় পর্যায়ে থাকবে না. যাইহোক, তার আক্রমণগুলি ভারী ক্ষতি করে তাই নিরাময় এবং প্যারি করতে মনে রাখবেন। তার রয়েছে সুইং অ্যাটাক এবং স্পিন অ্যাটাক। তার স্পিন আক্রমণ যেখানে আপনি মারা যেতে পারেন, তাই যতটা সম্ভব প্যারি যখন সে স্পিন করে।

ইশিন আশিনা

ইশিন-আশিনা

আপনার টাইমিং সুনির্দিষ্ট পান এবং চিনতে পারেন যখন আপনাকে ডজ বা ডিফ্ল্যাক্ট করতে হবে। তিনি আক্রমণ করার সাথে সাথে বাম দিক থেকে তার চারপাশে ডজ করুন।

তিনি বৃদ্ধ কিন্তু তার দ্বিতীয় পর্বে আক্রমণাত্মকভাবে লড়াই করেন। তিনি ফায়ার স্ল্যাশ এবং ফায়ার ট্রেইলও ব্যবহার করেন। আমি দ্বিতীয় পর্বে আতশবাজি ব্যবহার করার পরামর্শ দিই। এটা তার ভঙ্গি বিরক্ত করবে, এবং আপনি এক বা একাধিক হিট অবতরণ করতে পারেন। তার স্বাস্থ্যের একটি অংশ কমাতে আপনি বারবার এটি করতে পারেন।

গ্রেট শিনোবি আউল

গ্রেট-শিনোবি-আউল

আপনাকে বৃদ্ধের থেকে একটি নির্দিষ্ট দূরত্ব বজায় রাখতে হবে। এটি আপনাকে তার শুরিকেন এবং তার বোমাগুলিকে ফাঁকি দেওয়ার অনুমতি দেবে। এটি হিট অ্যান্ড রানের একই পুরানো পর্ব।

যদিও এলাকাটি একটু ছোট হতে পারে, বাম এবং ডানে দৌড়ানো কৌশলটি করতে পারে। যদি সে আক্রমণ করে এবং মিস করে, তবে একটি বা দুটি আঘাত করে আবার ফিরে যায়। একটি দীর্ঘ আক্রমণ পরিসরের জন্য আপনাকে ঘূর্ণিঝড় স্ল্যাশ করতে হবে।

শুধু মাঠের প্রান্তে দৌড়াতে থাকুন এবং যতবার সুযোগ পাবেন আক্রমণ করুন। এছাড়াও, তিনি তার কম্বো চালগুলি শেষ করার পরেই আক্রমণ করুন। ধৈর্য ধরুন, দৌড়াতে থাকুন, এবং আপনি কিছুক্ষণ পরে তাকে মারবেন।

সত্য কলুষিত সন্ন্যাসী

সত্য-কলুষিত-সন্ন্যাসী

আপনি ফাউন্টেনহেড প্রাসাদ সেতুতে একটি সত্য কলুষিত সন্ন্যাসী সম্মুখীন হবে; এই সময়, তার তিনটি স্বাস্থ্য বার আছে। এর মানে সে তার ভিন্ন রূপ নিয়ে তৃতীয় পর্বে যাবে।

তার চাল এবং আক্রমণ পড়তে কিছু সময় নিন। তার স্বাস্থ্য সম্পর্কে চিন্তা করবেন না এবং শুধুমাত্র তার ভঙ্গি বারে ফোকাস করুন। আপনি তার উপর একটি মৃত্যু ঘা সঞ্চালনের জন্য তার ভঙ্গি থ্রেশহোল্ডে পৌঁছাতে চান। আপনি যদি সফলভাবে মৃত্যুদণ্ড কার্যকর করতে পারেন তবে আপনি দ্বিতীয় পর্যায়ে আছেন।

দ্বিতীয় পর্বে, আপনার উপরে একটি শাখায় ঝাঁপ দাও যখন সে জন্ম দেয় এবং তৃতীয় পর্যায় শুরু করতে উপর থেকে একটি মৃত্যু ঘা সঞ্চালন করে। বিভ্রান্তির জন্য আতশবাজি ব্যবহার করুন, এবং আপনার কাছে তিনটি আঘাত করার জন্য প্রচুর সময় থাকবে। এই প্রক্রিয়াটি পুনরাবৃত্তি করুন, এবং সে কিছুক্ষণের মধ্যেই নিচে নামবে।

ডিভাইন ড্রাগন

ডিভাইন-ড্রাগন

এটি আপনার এবং ডিভাইন ড্রাগনের মধ্যে একটি সুন্দর যুদ্ধ। আপনাকে প্রথমে গাছের পুরানো ড্রাগনগুলির সাথে মোকাবিলা করতে হবে। একটি গাছের ডালে আঁকড়ে ধরুন এবং পুরানো ড্রাগনের উপর ঝাঁপিয়ে পড়ুন, এবং আপনার প্রথম ধাপের সাথে সম্পন্ন হবে।

তারপর ঐশ্বরিক ড্রাগন দ্বিতীয় পর্বে উপস্থিত হবে। আপনার সামনে পাঁচটি গাছের ডাল থাকবে। বজ্রপাতের সাথে গাছের ডাল আঁকড়ে ধরুন এবং একবার আপনি সেগুলি পেয়ে বসের দিকে আলো চার্জ করুন। আপনি হয় তার তলোয়ার আক্রমণকে ফাঁকি দিতে পারেন বা বিচ্যুত করতে পারেন। একবার আপনি ক্ষতির মোকাবিলা করলে, সে তার বাতাস দিয়ে আপনাকে পিছিয়ে দেবে। গ্র্যাপলিং এবং বজ্রপাতের আক্রমণের প্রক্রিয়াটি পুনরাবৃত্তি করুন।

সময়ের সাথে সাথে, তার আক্রমণ আরও আক্রমনাত্মক হয়ে ওঠে এবং সে তার তলোয়ার কাত করে দোলাবে। তার আক্রমণগুলিকে বিচ্যুত করার দিকে মনোনিবেশ করুন এবং গাছগুলি আবার প্রদর্শিত হওয়ার জন্য অপেক্ষা করুন।

পেঁচা (পিতা)

পেঁচা (পিতা)

তিনি তার চাল নিয়ে দ্রুত এবং স্মার্ট, তাই প্রথমে বেঁচে থাকার চেষ্টা করুন। আমি মনে করি তার পদক্ষেপগুলি বুঝতে এবং তাদের প্রতিহত করার জন্য বেশ কয়েকটি প্রচেষ্টা লাগে, তবে কিছু পদক্ষেপ রয়েছে যা আপনি প্রতিহত করতে পারেন এবং পারবেন না। তাকে পরাজিত করতে অনুশীলন এবং ধৈর্য লাগে।

মিকিরি কাউন্টার এবং ফায়ারক্র্যাকার সহ তার প্রতিটি পদক্ষেপ থাকবে, তাই তার প্রতিটি পদক্ষেপে মনোযোগ দিন এবং থ্রাস্ট অ্যাটাক ব্যবহার করবেন না কারণ তিনি সুপার মিকিরি দিয়ে এটি মোকাবেলা করবেন। তার ভঙ্গি থ্রেশহোল্ড সর্বাধিক করার জন্য আপনাকে তার প্রথম পর্বে আক্রমণাত্মকভাবে খেলতে হবে। ভঙ্গি পরিমাপক পূর্ণ হয়ে গেলে, আপনি একটি ডেথব্লো করতে পারেন এবং পরবর্তী পর্যায়ে যেতে পারেন।

সে দ্বিতীয় পর্বে তার পেঁচা নিয়ে আসবে এবং লাফ দিয়ে আক্রমণ করবে। তার কাছে একটি অগ্নি পেঁচা আপনার দিকে ছুটবে এবং একটি থ্রাস্ট অ্যাটাক থাকবে যা আপনি মিকিরি পাল্টা করতে পারবেন। এটি একটি দীর্ঘ এবং কঠিন যুদ্ধ, তবে যুদ্ধে দীর্ঘ সময় ধরে থাকা কৌশলটি করবে।

ঘৃণার রাক্ষস

রাক্ষস-অফ-হ্যাটেড

তিনি একজন ঐচ্ছিক এবং সেকিরোর সবচেয়ে কঠিন বসদের একজন। সে তার রাশ, স্ল্যাম এবং সুইং দিয়ে ফায়ার অ্যাটাক ব্যবহার করে, তাই বসকে পরাজিত করার জন্য সুজাকুর লোটাস আমব্রেলা প্রয়োজন। এটি আপনাকে তার আক্রমণ থেকে সমস্ত আগুন শুষে নিতে সাহায্য করবে। যাইহোক, আপনি এটি ছাড়া বসকে পরাজিত করতে পারেন, তবে এটি অনেক কঠিন হতে চলেছে এবং আরও বেশি সময় নেয়।

তিনি কোন তরোয়াল ছাড়াই একটি বিশাল রাক্ষস, তাই সেখানে কোন প্যারি কম হবে না, এবং আপনি তার বেশিরভাগ আক্রমণকে বিচ্যুত করতে পারবেন না, তাই ডজিং এবং দৌড়ানোই একমাত্র বিকল্প। কিন্তু যখনই সে আগুনের আক্রমণ ব্যবহার করে তখনই আপনি ছাতা ঢাল ব্যবহার করতে পারেন।

অন্যান্য বসদের থেকে ভিন্ন যেখানে আপনি প্যারি এবং কাউন্টার করতে পারেন, তিনি আগুনের আক্রমণ সহ ডার্কসোলস বসের মতো। কারণ তিনি বিশাল, আপনি দৌড়ে তাকে স্প্যাম আক্রমণ করতে পারেন কিন্তু তার আক্রমণের দৃষ্টি থেকে দূরে থাকুন।

ইশিন, দ্য সোর্ড সেন্ট

ইশিন, দ্য-সোর্ড-সেন্ট

তিনি সেকিরোর চূড়ান্ত বস, তাই আপনার অস্ত্রাগারের সমস্ত কিছু ব্যবহার করার সময় এসেছে কারণ তিনি সমস্ত উন্মাদ কম্বো, অস্ত্র শিল্প এবং এমনকি বজ্রপাতের আক্রমণের সাথে সবচেয়ে বেশি দাবিদার বস।

তার এত কম্বো আছে যে এটি ট্র্যাক করা কঠিন। তিনি দীর্ঘ সুইপিং আক্রমণের জন্য দ্বিতীয় পর্বে একটি বর্শা ব্যবহার করেন। আমি আপনাকে পরামর্শ দিচ্ছি যে আপনি যখন আপনার মাথার উপর কাঞ্জি চিহ্ন দেখতে পান তখন তার আক্রমণ এবং পাল্টা পালটাতে দক্ষতা অর্জন করুন। তার হাতে বেশ কিছু অস্ত্র আর্টও থাকবে। আপনি তার অস্ত্র আর্ট আক্রমণকে বিচ্যুত করতে একটি ছাতা ব্যবহার করতে পারেন।

প্রথম পর্যায় হল তার আক্রমণ এবং তার তলোয়ার শিল্পকে বিচ্যুত করার একটি সাধারণ কাজ। দ্বিতীয় পর্বে সে তার পিস্তল দিয়ে আপনাকে গুলি করে তবে আপনি দূরে থাকলে এটি নিরাপদ। আপনি যদি দূরত্ব বজায় রাখতে পারেন এবং তার আক্রমণগুলিকে বঞ্চিত করতে পারেন তবে আপনি তৃতীয় পর্যায়ে পৌঁছাতে পারেন।

তৃতীয় ধাপে সে তার আলোর তলোয়ার দিয়ে আপনাকে আক্রমণ করে। লাইটিং রিভার্স দিয়ে আপনি তার বিদ্যুতের সুবিধা নিতে পারেন। এটি আক্রমণকারীদের দিকে আলো ফেরত পাঠায়। আপনি যদি তৃতীয় ধাপে পৌঁছান, তবে ধৈর্য ধরুন, দূরত্ব বজায় রাখুন এবং তার আলো আক্রমণের জন্য অপেক্ষা করুন যাতে আপনি এটিকে বিপরীত করতে পারেন।


Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button